প্রিয়জনকে ভ্যালেন্টাইন্স ডে’তে দিন মনোমুগ্ধকর উপহার

ভ্যালেন্টাইন্স ডে উপহার; ভ্যালেন্টাইন ডে তে প্রিয়জনকে দিন মনোমুগ্ধকর উপহার; ভ্যালেন্টাইন ডে; custom valentine day gift; valentines day gift item in bangladesh; best valentines gift item in bangladesh; valentine couple cushion price in bd; customized valentine gift item in bd; happy valentines day; valentines magic mug price in bangladesh; valentines day water bottle price in bangladesh; best valentines day photo watch price in bangladesh; personalized magic mug price in bangladesh; best magic mug price in bd; best engraved diary price in bangladesh; valentine gift for husband; valentines day personalized gift item in bangladesh;

প্রিয়জনকে দিন মনোমুগ্ধকর ভ্যালেন্টাইন্স ডে উপহার

প্রায় ১৫০০( দেড় হাজার) এরও বেশি সময় ধরে ভ্যালেন্টাইন ডে অথবা ভালোবাসা দিবস পালিত হয়ে আসছে। প্রতি বছর ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস হিসেবে নতুন রং নিয়ে আসে এই দিনটি।
মনে রাখার জন্য অথবা মনে থেকে যাওয়ার জন্য এই দিনটি উদযাপন করতে সবাই উৎসুক। এই উৎসুক মানুষদের জন্য Dekora Bangladesh নিয়ে এসেছে কাস্টমাইজ গিফট আইটেম। Special gift for your special ONE.

Dekora Bangladesh এর ভ্যালেন্টাইন  গিফট আইটেমে পাচ্ছেন ভ্যালেন্টাইন ডে মগ, কাপোল টি-শার্ট, কাস্টমস পিলো কুশন,ফটো ফ্রেম, ওয়াটার বোতল, চাবি রিং, কাস্টমাইজড ঘড়ি এবং ইনগ্রেভ ডায়েরি
আপনার পছন্দ অনুয়ায়ী যেকোন আইটেম কাস্টমাইজ করে নিতে পারবেন আপনার প্রয় মানুষটির জন্য।

আমাদের কাজের ধরণ এবং প্রডাক্ট আইটেম নিয়ে কথা বলা যাক।

ভ্যালেন্টাইন ডে মগ:- অফিস ডেস্ক অথবা পড়ার টেবিলে একটি সুন্দর মগ, রুচিশীল ব্যক্তিত্যের পরিচয় দেয়। এই মগটি যদি আপনার কোন পছন্দের মানুষ গিফট করে তাহলে তা আরো স্পেশাল হয়ে ওঠে।

কাপোল টি-শার্ট :- কাপোল টি-শার্ট ভ্যালেন্টাইন ডে এর অন্যতম ইউনিক আকর্ষন হতে পারে। নিজের প্রিয় মানুষের সাথে একই রকম কাস্টমাইজ টি-শার্ট পরে ঘুরে বেড়ানো একটা আনন্দের ব্যাপার।

কাস্টম পিলো কুশন :- কাস্টম পিলো কুশন হতে পারে আর একটি আকর্ষনীয় উপহার। নিজেদের সুন্দর সময়ের ছবি অথবা প্রিয়জনের নাম দিয়ে কাস্টমাইজ করতে পারবেন।

ফটো ফ্রেম :- (ভ্যালেন্টাইন্স ডে উপহার) নিজেদর পছন্দের ছবি একই ফ্রেমে আবদ্ধ করে একে অপরকে উপহার হিসেবে দিতে পারেন।

ওয়াটার বোতল :- ওয়াটার বোতল একটি দৈনন্দিন ব্যাবহৃত বস্তু। কিন্তু এই ওয়াটার বোতলই হয়ে উঠতে পারে স্পেশাল গিফট আইটেম। কাস্টমাইজ করুন নিজের মনের মতো।

চাবি রিং:- চাবি রিং খুবই কম্প্যাক্ট একটি জিনিস। সাধারণত চাবি হারিয়ে যাওয়ার ভয়ে চাবির রিং ব্যাবহার করা হয়। আপনিও আপনার প্রিয়জনকে চাবির রিং উপহার দিয়ে তাকে বেঁধে ফেলতে পারেন, যেনো সে না হারিয়ে যায়।

কাস্টমাইজড ঘড়ি :- (ভ্যালেন্টাইন্স ডে উপহার) ঘড়ি সময় এবং ফ্যাশান দুই ক্ষেত্রেই খুব ইফেকটিভ একটি জিনিস। যেকোন পোশাকরে সাথে হাতের ঘড়ি একটি আলাদা মাত্রা যোগ করে।

ইনগ্রেভ ডায়রি :- (ভ্যালেন্টাইন্স ডে উপহার) ডায়রি খুবই ক্লাসিক একটি বিষয়। সময়ের সাথে যা প্রায় ফিকে হয়ে এসেছে। তবে এখনও যারা রুচিশীল মানুষ আছেন তারা ডায়রি লিখতে পছন্দ করেন এবং উপহার দিতেও পছন্দ করেন।

এই উপহার গুলো (ভ্যালেন্টাইন্স ডে উপহার) আপনার প্রিয়জনকে আরো আকৃষ্ট করবে। আপনার দায়িত্ব এবং রুচির পরিচয় ফুটে উঠবে। আপনার মূল্যবান সময় হয়ে উঠবে রঙ্গিন ও হাস্যঔজ্বল্য। এই রঙ্গিন সময়ের জন্যই কাজ করছে Dekora Bangladesh.